ঘন কুয়াশায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২২, ১৬:৫৮

লক্ষ্মীপুরের রামগতিতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোর ছয়টায় উপজেলার হারুন বাজারের পূর্বপাশে হোসেন মার্কেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন চরপোড়াগাছা ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের শাহাবউদ্দিনের ছেলে আলাউদ্দিন (২৫) এবং চরআলগী ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে আলী আকবর (২৭)। রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরবেলা উপজেলার হারুন বাজারের পূর্বপাশে হোসেন মার্কেট এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেলের দুই চালক নিহত হন। ঘন কুয়াশার কারণে তারা কেউ কাউকে দেখতে না পাওয়ায় দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মধ্যে আলী আকবর ৩ নম্বর চরপোড়াগাছা ইউনিয়ন ইসলামী আন্দোলনের সাবেক সভাপতি। তিনি স্থানীয় একটি মসজিদে মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন জানান, নিহতরা দুজনই সমবয়সী এবং একই এলাকার বাসিন্দা। নিহতদের দুই পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত