বাঞ্ছারামপুরে শীত বস্ত্র বিতরণ

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২২, ১৭:৫৩

হারুন অর রশিদ, হোমনা

বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামের মানবতার তরী রক্তদান সংগঠন ও একটি গ্রাম একটি পরিবার সংগঠন কর্তৃক যৌথ আয়োজনে শীতার্ত, দুঃস্থ ও অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টার সময় ছলিমবাদ ইউনিয়নের ভুরভুরিয়া গ্রামে ৩২০ জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে আরিফুল ইসলাম (মাসুম) এর সঞ্চালনায় ছলিমাবাদ ইউপি চেয়ারম্যান জালাল আহম্মেদ এর সভাপতিত্বে রাবেয়া গফুর জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা, সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ.কে মাহবুবুল হক(অবঃ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোমনা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হক সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল খালেক প্রধান, ফরদাবাদ ইউনিয়নের স্বেচ্ছাসেবলীগের লীগের সভাপতি ডাঃ মাসুদ, দুলালপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আমির হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মানবিক কাজ করার জন্য বেশি টাকার প্রয়োজন হয়না শুধু মাত্র একটি ভালো মন মাসিকতার দরকার। আমার থেকে যে একটু অসহায় তার থেকে আমরা সহযোগিতার কাজ শুরু করতে পারি। সংগঠনের সংখ্যা না বাড়িয়ে ডোনারের সংখ্যা বৃদ্ধি করে মানবতার তরে কাজ করে যেতে হবে। ভালো কাজ বলতে শুধু শীত বস্ত্র বিতরণ নয় কাউকে একটা ভালো পরামর্শ দেওয়া ও ভালো কাজের একটি অংশ। পরে ছলিমাবাদ ইউপি চেয়ারম্যান জালাল আহম্মেদকে সংবর্ধনা ক্রেস্ট প্রধান করা হয়। এতে অত্র গ্রামের গণমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত