জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১, আটক ২

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২২, ১৪:০১

সাহস ডেস্ক

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে শ্যামনগরে আব্দুল রাজ্জাক গাজী নামের একজন নিহত হয়েছেন। শনিবার (১৫ অক্টোবর) সকাল সাতটার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভরুলিয়া ইউনিয়নে হাটতলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। নিহত আব্দুর রাজ্জাক (৬০) শ্যামনগর উপজেলার হাটতলা গ্রামের বাসিন্দা।

শ্যামনগর উপজেলার ভরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাফরুল্লাহ জানান, ৩০ কাঠা জমি নিয়ে আব্দুল রাজ্জাক গাজী, তার ভাই শাহাদাৎ গাজী ও প্রতিবেশি আয়জুল ইসলামের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে সালিসও হয়েছে। শনিবার সকালে আব্দুর রাজ্জাক ওই জমিতে ঘর বাঁধতে গেলে বিরোধের সূত্রপাত ঘটে। এ সময় আয়জুলের নেতৃত্বে তার লোকজন আব্দুল রাজ্জাককে লাঠি দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে ঘটনাস্থলেই নিহত হন আব্দুর রাজ্জাক।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মুর্শিদ ঘটনা নিশ্চিত করে জানান, নিহত আব্দুর রাজ্জাকের মৃতদেহ উদ্ধার করে সুরাতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আয়জুল ইসলাম ও তার ভগ্নিপতি ইয়াকুব আলীকে আটক করা হয়েছে। এ ঘটনায় আজ (শনিবার) সকাল ১০টা পর্যন্ত কেউ থানায় মামলা দেয়নি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত