মনোনয়ন প্রত্যাশীর ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২২, ১৮:০৪

জামালপুর প্রতিনিধি
ছবি: ছিঁড়ে ফেলা ব্যানার ফেস্টুন

জামালপুরের সরিষাবাড়ীতে মনোনয়ন প্রত্যাশী কাওসার পাঠান বাপ্পীর ব্যানার ফেস্টুন রাতের আঁধারে ছিনতাই, ছিড়ে ফেলাসহ নদীতে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে । শনিবার (৮ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি কাওসার পাঠান বাপ্পীর ব্যানার ও ফেস্টুন উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে লাগানো হয়।

ওই ব্যানারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় শাখার সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীর ছবি ছিল।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবীর বলেন, উপজেলার সংসদ চত্বরে কাওসার পাঠান বাপ্পীর সমর্থকরা ব্যানার লাগাতে গেলে দুর্বৃত্তরা ব্যানারগুলো ছিঁড়ে ফেলাসহ সেগুলো নিয়ে যায়। পরে সেগুলো পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে কাওসার পাঠান বাপ্পী বলেন, আমি এই ধরনের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে দোষীদের বিচার দাবি করছি। এই প্রতিহিংসার নোংরা রাজনীতি পরিবর্তন করাই আমার লক্ষ্য। আমি বিশ্বাস করি, শুধু ভালোবাসা দিয়েই ভালোবাসা জয় করা যায়।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত