ভোটের রাজনীতিতে হেরে যাওয়ার ভয়ে মিথ্যাচার করছে বিএনপি: কাদের

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২২, ১৫:২৯

নিজস্ব প্রতিবেদক
ছবি: ওবায়দুল কাদের

ভোটের রাজনীতিতে হেরে যাওয়ার ভয়ে বিএনপি দেশের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (৯ অক্টোবর) ওবায়দুল কাদের তাঁর বাসভবনে ব্রিফিংকালে বিএনপি মহাসচিবের উদ্দেশ্যে একথা বলেন।

‘শেখ হাসিনা সরকার বাংলাদেশের সবচেয়ে বেশি ক্ষতি করেছে’, বিএনপি মহাসচিবের এমন বক্তব্য প্রসঙ্গে পাল্টা প্রশ্ন করে তিনি বলেন, আসলে এতসব উন্নয়ন ও অর্জনে দেশের ক্ষতি হয়নি। ক্ষতি হয়েছে বিএনপির। শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অর্জনে বাংলাদেশের মর্যাদা এবং বঙ্গবন্ধুকন্যার জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে, যা বিএনপির রাজনীতিতে সংকটের কালো ছায়া ফেলেছে।

ক্ষমতার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচন প্রতিরোধ ও প্রতিহতের ঘোষণা না দিয়ে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অগণতান্ত্রিক উপায়ে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র পরিহার করুন এবং আগামী নির্বাচনে জনগণই নির্ধারণ করবে কে ক্ষমতায় যাবে আর কে যাবে না। আপনাদের কাউকে সরিয়ে দিতে হবে না। জনগণ না চাইলে নির্বাচনই ঠিক করবে কে সরবে আর কে সরবে না।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মুসলিম উম্মাহর কাছে আজকের এই দিনটি অত্যন্ত পবিত্র। এই দিনে আরবের মরু প্রান্তেরে মা আমিনার কোল আলো করে জন্ম নিয়েছিলেন মানবজাতির শিরোমণি মহানবী হযরত মুহাম্মদ (সা.)। পবিত্র এই দিনে সবাইকে মহানবীর (সা.) জীবন আদর্শ অনুসরণ করে ভ্রাতৃত্ববোধ ও মানব কল্যাণে ব্রতী হওয়ার আহ্বান জানাই।

বৌদ্ধ ধর্মাবলম্বীদের শুভ প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অশুভকে বর্জন করে সত্য ও সুন্দরকে বরণের আহ্বান জানান। দিনটি উপলক্ষে আওয়ামী লীগের পক্ষে বৌদ্ধ ধর্মাবলম্বীদের আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।

এছাড়া সনাতন ধর্মাবলম্বীদের ধনসম্পদের দেবীর ‘লক্ষী পূজা’ উপলক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সনাতন ধর্মাবলম্বীদের আন্তরিক শুভেচ্ছা জানান।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত