খুলনায় হাতুড়িপেটায় গুরুতর আহত গৃহবধুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২২, ১৯:১০

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার পাইকগাছায় হাতুড়িপেটায় গুরুতর জখম রেনু বেগম (৫৫) এর দীর্ঘ একমাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর শনিবার (১০ সেপ্টেম্বর) বিকালে মৃত্যু হয়েছে। তার মৃত্যুর খবরে বিক্ষুব্ধ এলাকাবাসী তাৎক্ষণিক ঘাতক শুকুর আলীর বাড়িতে হামলা করে ভাংচুর করেছে।

এর আগে গত ১০ আগস্ট বিকালে উপজেলার চক্কাওয়ালী গ্রামের শুকুর আলী গাইন স্থানীয় আইয়ুব আলী সরদারের বাড়িতে গিয়ে তার স্ত্রী রেনু বেগমের সাথে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে শুকুরের কাছে থাকা হাতুড়ি দিয়ে সজোরে রেনু বেগমের মাথায় আঘাত করে। এতে তার মাথা ফেঁটে গুরুতর আহত হন। তাৎক্ষণিক আহতকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার আরও অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তার স্বজনেরা তাকে একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করেন। সেখানে টানা একমাস চিকিৎসা চলাকালীন শনিবার (১০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে মৃত্যু হয় তার। এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী শুকুর আলী গাইনের বাড়ি-ঘরে হামলা ও ভাংচুর করেছে বলে জানানো হয়েছে।

নিহতের একমাত্র ছেলে সেনা সদস্য জাহিদ হোসেন বাবু জানান, তার মাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তিনি এর বিচার চান। এদিকে হাতুড়িপেটার ঘটনায় এক মাস আগে রেনু বেগমের দেবর সবুর সরদার ওরফে সবুজ বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলার একমাস অতিবাহিত হলেও পুলিশ আসামিদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি। মামলার আইও তানজির হোসেন জানান, আসামি ধরতে একাধিকবার ঐ এলাকায় গেলেও তাকে না পাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত