নাটোরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে চিকিৎসককে লাঞ্ছিতের অভিযোগ

প্রকাশ : ২৬ আগস্ট ২০২২, ১৪:০৫

সাহস ডেস্ক

নাটোরের সিংড়া পৌরসভার কাউন্সিলরের বিরুদ্ধে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৫ আগস্ট) সিংড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন চিকিৎসক মঈনুল হক রিকো।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সিংড়া উপজেলা পরিষদের সামনে পূর্ব বিরোধের জের ধরে পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজানের সাথে ডা.রিকোর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এ সময় কাউন্সিলরে সঙ্গে থাকা আরও কয়েকজন যুবক ওই চিকিৎসকের ওপর চড়াও হয়। পরে আশপাশের লোকজন জড়ো হলে কাউন্সিলর মিজান সেখানে থেকে সরে যান।

ডাক্তার রিকো জানান, এর আগে কাউন্সিলর মিজান তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে একজন নারীকে দিয়ে মামলা করিয়ে সামাজিকভাবে হেয় করান। এ ঘটনায় ডাক্তার রিকো মামলা করলে মিজানকে গ্রেপ্তার করে পুলিশ। জামিনে ছাড়া পাওয়ার পর কাউন্সিলর মিজান তাকে হুমকি দিয়ে আসছিলেন। এব্যাপারে অভিযুক্ত কাউন্সিলর মিজানুর রহমান জানান, চিকিৎসক এর আগেও তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে হয়রানি করেছে। আবারো সে চেষ্টা করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম বলেন, একজন সরকারি চিকিৎসককে মারধর সম্পূর্ণ অন্যায়। আমরা এর বিচার চাই। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর এ আলাম সিদ্দিকী জানান, অভিযোগ তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত