রাজধানীতে বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় সাংবাদিক আহত

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১২:৩০

সাহস ডেস্ক
সাংবাদিক মেহেদী হাসান রনি। ছবি- সংগৃহীত

রাজধানীতে একটি বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় মেহেদী হাসান রনি নামে এক সাংবাদিক আহত হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ধানমন্ডি ১৫ নম্বর সাত মসজিদ রোড এলাকার আলমাস সুপার শপের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ধানমন্ডি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক। 

আহত সাংবাদিক মেহেদী হাসান রনি ময়মনসিংহ সদরের র‌্যালী রোড এলাকার গোলাম রাব্বানীর ছেলে। তিনি ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের বাংলা বিভাগের সহসম্পাদক।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে সড়ক পার হওয়ার সময় মোহাম্মদপুর থেকে ঝিগাতলার দিকে যাওয়া সাদা রঙের দ্রুতগতির একটি অজ্ঞাত প্রাইভেটকার তাকে সজোরে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে তিনি আহত হন। এছাড়া তার হাতে থাকা আইফোন ক্ষতিগ্রস্ত হয়। গাড়িটিকে থামানোর চেষ্টা করলে সেটি বেপরোয়া গতিতে ঝিগাতলার দিকে পালিয়ে যায়।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ধানমন্ডির আলমাস সুপার শপের সামনে থেকে রাস্তা পার হচ্ছিলেন কয়েকজন যুবক। এসময় একটি প্রাইভেটকার তাদের ১ জনকে সজোরে ধাক্কা দেয়। প্রাইভেটকারটিকে আটকানোর চেষ্টা করলে বেপরোয়া গতির কারণে তা সম্ভব হয়নি।

ভুক্তভোগী সাংবাদিক মেহেদী হাসান রনি বলেন, অতর্কিত বেপরোয়াভাবে এসে গাড়িটি আমাকে ধাক্কা দেয়। এতে আমি আহত হই ও অল্পের জন্য প্রাণে বেচে যাই। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ করেছি।

এ বিষয়ে ধানমন্ডি মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নূর মোহাম্মদ বসুনিয়া বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ওই এলাকার সিসিটিভি ফুটেজ অনুসন্ধান করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত