দুর্ঘটনায় আহত দুই তরুণের শরীরে ৮১ বোতল ফেনসিডিল

প্রকাশ : ১৪ জুন ২০২২, ১৫:০৩

সাহস ডেস্ক

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত দুই মোটরসাইকেল আরোহীর শরীর থেকে ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় আরও এক নারী গুরুতর আহত হয়েছেন। সোমবার (১৩ জুন) রাতে জেলার জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলা মোড়ে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, সোমবার রাতে জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলা মোড়ে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক নারীকে ধাক্কায় দেয়। এতে ওই নারীসহ মোটরসাইকেল আরোহী দুই তরুণ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর সময় ওই দুই তরুণের শরীরে বিশেষ কায়দায় লুকানো ফেনসিডিল দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। পরে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের শরীর থেকে ৮১ বোতল ফেনডিসিল উদ্ধার করে। এরপর তাদের আটক করে পুলিশ।

আটক দুই তরুণ হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের মাঝেরপাড়ার আব্দুল মোমিনের ছেলে শিপ্লব হোসেন (২০) ও সদর উপজেলার দর্শনা থানাধীন রাঙ্গিয়ারপোতা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আল আমিন (২২)।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাসে জানা যায়, চুয়াডাঙ্গার আন্দুলবাড়িয়া থেকে শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল সেট করে মোটরসাইকেলযোগে খুলনায় যাচ্ছিল শিপ্লব ও আল আমিন নামের দুই যুবক। পথে এক নারীকে ধাক্কা দিলে তিনজনই আহত হয়। উন্নত চিকিৎসার জন্য ওই নারীকে কুষ্টিয়া ও দুই যুবককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় ওই দুই যুবকের শরীর থেকে ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মারভীন অনিক চৌধুরী বলেন, রাত সাড়ে ১২টার দিকে দুই যুবককে হাসপাতালে নিয়ে আসে। তাদের শরীরে জখমের আলামত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটা সড়ক দুর্ঘটনা। প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকেই ভর্তি করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত