খুলনায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত দুই, আহত ১১

প্রকাশ : ০১ জুন ২০২২, ১৪:৫২

সাহস ডেস্ক

খুলনার ডুমুরিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১১ জন। বুধবার (১ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া।

নিহত মোটরসাইকেল চালক আলী ওসমানের (৩৩) বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার খলিসখালী গ্রামে। তিনি একটি ঔষধ কোম্পানির রিপ্রেজেন্টটেটিভ ছিলেন। নিহত অপর ব্যক্তি আব্দুল খালেকের (৬৬) বাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামে। তিনি গাছ কাটা শ্রমিক ছিলেন।

ডুমুরিয়া থানার ওসি কনি মিয়া জানান, সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকার পিসিএফ ইন্ডাস্ট্রিজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হন। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। তখন বাসের একজন যাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন ১১ জন। আহতদের মধ্যে তিনজন ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আটজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদেহ দুইটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত