সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ, নিহত পাঁচ

প্রকাশ : ২৬ মে ২০২২, ১২:৫৮

সাহস ডেস্ক

সিরাজগঞ্জের সলঙ্গায় পাথরবাহী ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত রাত ২টার দিকে সলঙ্গা থানার ঢাকা-রাজশাহী মহাসড়কের রামারচড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২৬ মে) ভোর রাতে ঢাকাগামী পাথরবাহী একটি ট্রাকের সাথে হাটিকুমরুল গোল চত্বর থেকে নাটোরগামী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যান।

তিনি আরও জানান, দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ লেগুনা ও ট্রাক হাটিকুমরুল হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। ট্রাকের চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

নিহতরা হলেন- নাটোরের বাগাতিপাড়া থানার ছোট পাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মুকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), আবদুল হালিম (৩৫) ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)। তারা সবাই টাঙ্গাইলের সখিপুর থেকে ধান কেটে বাড়ি ফিরছিলেন। 

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত