মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত, আহত ৮

প্রকাশ : ২১ মে ২০২২, ১৫:৩৪

সাহস ডেস্ক

আসামি ধরে ফেরার পথে মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় সমিরন চন্দ্র দাস নামে এক পুলিশ উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। শনিবারের (২১ মে) এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও আট জন। নিহত এসআই সমিরন চন্দ্র দাস এর বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামে।

আহতেরা হচ্ছেন- রাজনগর থানায় কর্মরত পুলিশের এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল (গাড়ি চালক) আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামিরা হলেন কান্ত সাওতাল, লক্ষন সাওতাল ও কুর্মি মইনা।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার ভোর ৫টার দিকে রাজনগরের উত্তরবাগ চা বাগান থেকে পুলিশের একটি পিকআপে করে তিন আসামিকে নিয়ে ফেরার পথে ময়নার দোকান এলাকায় গাড়ীর চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পুলিশের চার এসআই, দুই কনস্টেবল ও তিন আসামি আহত হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সমিরন চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন। বাকিদের সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

সাহস২৪/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত