সিরাজগঞ্জে অস্বচ্ছল পরিবারের মাঝে রিক্সা-ভ্যান বিতরণ

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২২, ২১:১১

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলার অসচ্ছল মানুষদের স্বাবলম্বী করতে জেলা রিক্সা-ভ্যান বিতরণ করেছে জেলা প্রশাসন। শনিবার (২৩ এপ্রিল) সকাল ১০ টায় সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এই রিক্সা ভ্যান বিতরণ করা হয়। পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও ইসাবেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান ক‌বির বিন আনোয়ার অপু রিক্সা-ভ্যান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
রিকশা পেয়ে উচ্ছসিত সিরাজগঞ্জ পৌর শহরের হোসেনপুর এলাকার আবুল হোসেন খন্দকার এর ছেলে শাহজাহান খন্দকার বলেন, আমি একজন গরিব মানুষ আমার কোন ছেলে সন্তান নেই এই ৫৫ বছর বয়সেই আমার চলা খুবই কষ্টকর ছিল। জেলা প্রশাসকের কার্যালয় থেকে আমাকে যে রিকশা দিয়েছে এর জন্য আমি খুবই খুশি এবং এখন আমি আমার পরিবার নিয়ে আমি ভালোভাবে চল‌তে পারব।
সিরাজগঞ্জ এনায়েতপুর উপজেলার সোনাউল্লাহ শেখের ছেলে আবদুল হামিদ বলেন, আমি ভাবি নাই আমি একটা রিক্সা পাবো। আমি সৃষ্টিকর্তার নিকট লাখো কোটি শুকরিয়া জানাই এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ এর সভাপতিত্বে রিক্সা ভ্যান বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তৌফিকা আহমেদ, স্থানীয় সরকারের উপ -পরিচালক তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লুৎফন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত