মোটরসাইকেল চালানো শিখতে প্রাণ হারাল সাইফ

প্রকাশ : ১৪ মার্চ ২০২২, ১৬:১৫

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গা পৌর এলাকার মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সাইফ আহমেদ (১৬) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

রবিবার (১৩) মার্চ সন্ধ্যার আগে পৌর এলাকার হাজরাহাটির পীরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফ আহমেদ ওই হাজরাহাটির বিশ্বাস পাড়ার মৃত শরিফ আহমেদের ছেলে। সে পার্শ্ববর্তী নীলমনিগঞ্জ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরিক্ষার্থী ছিল।

পরিবারের সদস্যরা বলেন, রবিবার বিকেলে বাড়ি থেকে সাইফ মোটরসাইকেলযোগে বের হয়ে। পরে জানতে পারি ওই গ্রামের পীরপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় সাইফ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর সাইফকে মৃত ঘোষণা করা হয়েছে। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানায় এই চিকিৎসক।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, মোটরসাইকেল চালানো শেখার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে একজনের মৃত্যুর খবর জেনেছি।

সাহস/শামিম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত