নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশ : ১৪ মার্চ ২০২২, ০০:৫৪

নীলফামারীতে এক সড়ক দুর্ঘটনায় উত্তরা ইপিজেডের শ্রমিক দম্পক্তি নিহত হয়েছেন। রবিবার (১৩ মার্চ) সকাল ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের কাজীরহাট নামক স্থানে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, জেলার সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ির বাসিন্দা স্বপন রায় (২৭) ও তার স্ত্রী সুমি রানী (২৩)। তারা দুজনে উত্তরা ইপিজেডের সনিক ফ্যাক্টরির শ্রমিক ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সিমেন্ট ভর্তি একটি দশ চাকার ট্রাক (কুস্টিয়া-ট- ১১-২২৭৫) নীলফামারী যাচ্ছিল। কাজিরহাটে সড়ক মেরামতের কাজ চলমান থাকা ট্রাকটি ধীরে ধীরে চলছিল। এ সময় এক নারী সহ তিনজন ইপিজেড শ্রমিক একটি মোটরসাইকেলে করে ইপিজেডে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি ট্রাকের পিছন থেকে হঠাৎ করে ট্রাকটিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ইপিজেডের শ্রমিক স্বামী-স্ত্রী নিহত হয়। ভাগ্যক্রমে অক্ষত অবস্থায় বেঁচে যান মোটরসাইকেল চালক সুকুমার রায় ওরফে সতিষ রায় (২৮)।

সংগলশী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান জানান, ঘটনার সময় ট্রাক চালকের কোনো দোষ ছিলনা। ফলে চালক ট্রাকটি থামিয়ে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী বলেন, নিহতদের লাশ উদ্ধারসহ ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত