থাপ্পর দিয়ে সরকারি কর্মকর্তাকে এলাকা ছাড়া করবেন পাবনার এমপি

প্রকাশ : ০৮ মার্চ ২০২২, ১৯:২২

সাহস ডেস্ক
বামে নাদিরা ইয়াসমিন জলি এবং ডানে কানিজ আইরিন জাহান।

নারী দিবসের অনুষ্ঠানে সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলিকে আমন্ত্রণ জানাতে দেরি হওয়ায় তার বিরুদ্ধে পাবনা জেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে থাপ্পর দিয়ে এলাকা ছাড়ার হুমকির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে পাবনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নারী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ বিষয়ে অভিযোগ করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ আইরিন জাহান।

এ সংক্রান্ত একটি অডিও রেকর্ডও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। যাতে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ আইরিন জাহানকে উদ্দেশ্য করে সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি বলেন, ‘আপনি নারী হয়ে নারীদের সম্মান করেন না। আপনাকে এক থাপ্পড় মেরে আমি পাবনা ছাড়া করব কিন্তু। আপনার খুব বেশি আস্পর্ধা হয়েছে।

তবে এ ঘটনায় নাদিরা ইয়াসমিন জলি আজ দুপুরে পাবনা প্রেসক্লাবে এক জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করে তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, পরিকল্পিতভাবে আমাকে হেয় করার জন্য এসব করা হয়েছে।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ আইরিন বলেন, আমাদের জেলার সবচেয়ে সম্মানিত ব্যক্তি জনাব নাদিরা ইয়াসমিন জলি, যিনি আজকের গ্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। গতকাল (সোমবার) ১১টার দিকে ৭ মার্চের প্রোগ্রাম শেষ করে যখন আমি বাসায় যাই, তখন তিনি হঠাৎ করেই আমাকে ফোন করে বলেন যে এই আপনি আমাকে দাওয়াত করেন নাই কেন? আপনি কি হইছেন, আপনি ফালতু মহিলা। এক থাপ্পড় দিয়ে আপনাকে আমি পাবনাছাড়া করব!’

তিনি বলেন, নারী দিবস উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে নাদিরা ইয়াসমিন জলিকে প্রধান অতিথি করা হয়েছিল। তবে দাপ্তরিক ব্যস্ততার কারণে আমন্ত্রণপত্র দিতে একটু দেরি হয়। এতে ক্ষিপ্ত হয়ে একজন সংসদ সদস্য হয়ে এ ধরনের অসৌজন্যমূলক আচরণ করায় আমি মানসিকভাবে আঘাত পেয়েছি। আর সে কারণেই নারী দিবসের আনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় এ ঘটনা তুলে ধরি।

নারী দিবসের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সরকারের উপপরিচালক মোখলেসুর রহমান। তিনি জানান, নারী দিবসের অনুষ্ঠানে মহিলা বিষয়ক কর্মকর্তা এ ব্যাপারে বক্তব্য দেওয়ার পর তিনি প্রশাসনের কাছে আনুষ্ঠানিকভাবে জানাতে বলেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত