রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত: হেলপার আটক

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২১, ১১:৪৬

সাহস ডেস্ক

রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের বাসচাপায় একরামুন্নেসা স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী মাইনুদ্দীন ইসলাম দুর্জয় এর মৃত্যুর ঘটনায় ঘাতক বাসচালকের সহকারী (হেলপার) চান মিয়াকে রাজধানীর সায়েদাবাদ থেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাঈনুদ্দিন নিহত হওয়ার ঘটনায় বাসচালকের সহযোগী (হেলপার) চান মিয়াকে রাজধানীর সায়দাবাদ এলাকা থেকে আটক করা হয়েছে।

অন্যদিকে, ঘটনার পর ওই বাসচালক মো. সোহেলকে (৩৫) গণপিটুনি দেন বিক্ষুব্ধা জনতা। ঘটনার পর সোমবার (২৯ নভেম্বর) দিনগত রাতে দেড়টার দিকে বাসচালক সোহেলকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় রামপুরা থানা পুলিশ। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত শিক্ষার্থী মাইনুদ্দীন রাতে পূর্ব রামপুরার তিতাস রোডের বাসায় ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর রামপুরার কাঁচাবাজারের বিপরীতপাশের সড়কে বাস চাপায় নিহত হয় দুর্জয়। মাইনুদ্দীনের বাবা রামপুরায় একটি চায়ের দোকান চালান। দুই ভাই ও এক বোনের মধ্যে মাইনুদ্দীন সবার ছোট। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা আটটি বাসে আগুন দেয়, তিন থেকে চারটি বাস ভাংচুর করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত