নেশার টাকা না পেয়ে ৩ সন্তানকে বিষ খাওয়ালেন বাবা, মৃত্যু ১

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২১, ১৪:১৮

সাহস ডেস্ক
ছবি: কালের কণ্ঠ

গোপালগঞ্জে নেশার টাকা না পেয়ে নিজের তিন শিশুপুত্রকে বিষপান করিয়েছেন আলম শেখ নামে মাদকাসক্ত এক ব্যক্তি। গত বৃহস্পতিবার সকালে স্ত্রীকে মারধর করে ঘর থেকে বেড় করে দিয়ে পুত্রদের বিষপান করান ওই মাদকাসক্ত ব্যক্তি। এতে তিন বছরের এক পুত্রের মৃত্যু হয়েছে।

তিন শিশু হলেন- সিয়াম শেখ (১০), হাসান শেখ (৩) ও হোসেন শেখ (৩)।

আজ রবিবার (১৪ নভেম্বর) সকাল ৮টার দিকে ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে ছোট ছেলে হোসেন শেখ মারা যায়। বাকি দুই জনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাদের অবস্থা সংকটাপন্ন।

শিশুদের মা সিমা বেগম জানিয়েছেন, আমার স্বামী মাদকাসক্ত। বৃহস্পতিবার আমার কাছে নেশার টাকা চান। টাকা না দেওয়ায় আমাকে বেধরক মারধর করে বাড়ি থেকে বের করে দেন। পরে ছেলেদের জোর করে বিষপান করায়। এতে আমার এক ছেলে মারা গেছে। অন্য দুই শিশুও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমি আমার স্বামীর দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি করছি। যাতে অন্য কোনো পিতা তার সন্তানদের সঙ্গে এমন কাজ করতে না পারে।

বিয়ষটি নিশ্চিত করেছেন মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া। তিনি বলেছেন, এই ঘটনায় ওইদিনই (বৃহস্পতিবার) খালাতো ভাই মিলু ওই শিশুদের পিতা আলম শেখকে আসামি করে হত্যাচেষ্টা মামলা করেন। এঘটনায় ওই বাবাকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে ইতনি গোপালগঞ্জ জেলা কারাগারে রয়েছেন। একটি শিশু মারা যাওয়ায় ওই মামলাটি হত্যা মামলা রূপান্তরিত হবে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত