ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে ২ জন নিহত, আহত ১৫

প্রকাশ : ১২ নভেম্বর ২০২১, ১৩:৪০

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পাঁচতলা ভবনে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। পরে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আরেক জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরো অন্তত ১৫ জন নারী, পুরুষ ও শিশু দগ্ধ হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) ভোরে ফতুল্লার লালখাঁ এলাকার মোক্তার মিয়ার পাচঁতলা ভবনের নিচের তলার ফ্ল্যাটে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহতরা হলেন মায়া রানী (৪০) ও মঙ্গোলী রানী (৪২)। আহতদের মধ্যে কয়েকজনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৬টার দিকে বিকট শব্দে মোক্তার মিয়ার পাঁচ তলা বাড়ির নিচ তলার ফ্ল্যাটে বিস্ফোরণ ঘটে। এতে বাড়ির ৫টি কক্ষের ও পাশের বাড়ির আরো দুটি কক্ষের দেয়াল উড়ে গেছে। মোক্তার মিয়ার বাড়ির মায়া রানী (৪০) নামে এক নারী ঘটনাস্থলেই দেয়ালচাপায় মারা যান। এছাড়া পাশের বাড়ির একটি রুমের ভাড়াটিয়া স্বামী, স্ত্রী ও তাদের দুই শিশু সন্তান দেয়ালচাপায় গুরুতর আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। আহতদের মধ্যে মঙ্গোলী রানী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, রান্না করার গ্যাস কোনো কক্ষে জমে ছিল। তা থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আমাদের দুটি ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত