পত্নীতলায় ২ কেজি গাঁজাসহ আটক ২

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২১, ১৮:৫১

আল-আমিন রহমান

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নওগাঁর পত্নীতলা উপজেলায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে উপজেলার কমলাবাড়ী মোড় বাজার এলাকায় এই অভিযানটি চালানো হয়।

আটককৃতরা হলেন, পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে হামিদুল ইসলাম (৪৮) ও ধামইরহাট উপজেলার ফুলবন গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮)।

র‌্যাব-৫, জয়পুরহাটের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস,এম, ফজলুল হক এর নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পত্নীতলা উপজেলার কমলাবাড়ী মোড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজা, ১টি মোবাইল, ১টি সিম কার্ডসহ এই দুই ব্যবসায়ীকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। পরবর্তীতে আটককৃত আসামীদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত