পৃথক সড়ক দুর্ঘটনায় পঞ্চগড়ে দৃষ্টিপ্রতিবন্ধীসহ নিহত ২

প্রকাশ : ১৪ মার্চ ২০২১, ১৯:৫০

ডিজার হোসেন বাদশা

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় তাজুল ইসলাম (৩০) নামে এক দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ ছাত্র ও সুফিয়া খাতুন (৫০) নামে এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

রবিবার (১৪ মার্চ) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর নিজবাড়ী জাতীয় মহাসড়কে ও বোদা পৌরসদরের বোদা-দেবীগঞ্জ সড়কের ওয়াই মোড়ে এই দুর্ঘটনাগুলো ঘটে।

নিহত হাফেজ ছাত্র তাজুল পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী গাঙ্গাপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। এবং নিহত সুফিয়া বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মীরপাড়া গ্রামের রইসুল করিমের স্ত্রী।

স্থানীয়রা জানায়, নিহত তাজুল চট্রগ্রামে একটি মাদ্রাসায় হাফেজিয়া পড়াশোনা করে। এর আগে ভজনপুর নিজবাড়ী হাফেজিয়া মাদ্রাসায় পড়াশোনা করায় দুপুরে শিক্ষকসহ পরিচিতদের সাথে সাক্ষাত করতে আসে। এর মাঝে বিকেলে মাদ্রাসার সামনে মহাসড়কের কিছুটা দূরে মাটির রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি দ্রুতগামী অজ্ঞাত ট্রাক রাস্তা থেকে নেমে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন দৃষ্টি প্রতিবন্ধী তাজুল। স্থানীয়রা ঘটনার পর পর ক্ষিপ্ত হয়ে মহাসড়ক অবরোধ করে। এদিকে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

এদিকে, জেলার বোদা উপজেলায় বালুবাহী মাহিন্দ্র ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে সুফিয়া খাতুন নামের ওই নারী ঘটনাস্থলে মারা যান। এসময় নিহত সুফিয়ার স্বামী রইসুল করিম (৭০), অটোবাইক চালক জসিম উদ্দিন (৪০), অটোবাইক যাত্রী দুলাল সরকার (৫০) তিনজন গুরুত্ব আহত হন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত