ভারতে খেলতে আসছেন নেইমার

প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১৭:৫৫

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

ভারতে খেলতে আসছেন নেইমার। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ড্রতে ভারতের মুম্বাই সিটি এফসির গ্রুপে পড়েছে আল হিলাল। সেই দলের হয়ে ভারতে একটি ম্যাচ খেলতে আসবেন নেইমার সৌদি ক্লাবটির হয়ে। ভারতীয় সুপার লিগের চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে মুম্বাই সিটি সরাসরি এএফসি চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপ পর্বে খেলার সুযোগ পেয়েছে। আর আল হিলাল সুযোগ পেয়েছে গতবছরের কিংস কাপ চ্যাম্পিয়ন হিসেবে। 

বৃহস্পতিবার (২৪ আগস্ট) এএফসি’র সদর দপ্তর মালয়েশিয়ার কুয়ালালামপুরে টুর্নামেন্টের ড্র ও সূচি চূড়ান্ত হয়েছে। সেখানে আল হিলাল পড়েছিল পট ১ এ। আর মুম্বাই সিটি পট ৩-এ। আল নাসর পড়েছিল পট -৪ এ। ড্রতে আল হিলালের আল হিলালের সঙ্গে একই গ্রুপে পড়ে মুম্বাই, ইরানের ক্লাব নাসাজি মাসান্দারান এবং উজবেকিস্তানের ক্লাব নবভহর।

মুম্বাই বনাম আল হিলাল ম্যাচটি হওয়ার কথা রয়েছে পুনের বালেওয়াড়ি স্টেডিয়ামে। সেখানে দর্শকসংখ্যা ১১ হাজারের কিছু বেশি। ফলে খুব বেশি মানুষ নেইমারকে দেখার সুযোগ পাবেন না। নেইমার ছাড়াও কদিন আগে সৌদি ক্লাব আল হিলালে নাম লিখিয়েছেন কাতার বিশ্বকাপে নজরকাড়া মরক্কোর গোলকিপার ইয়াসিন বোনো। সার্বিয়ার আলেকজান্ডার মিত্রোভিচকেও হিলালের জার্সি গায়ে দেখা যাবে। 

এছাড়া চেলসিতে খেলা কালিদু কুলিবালি, পর্তুগালে রোনালদোর সতীর্থ এবং ইপিএলের উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সাবেক ফুটবলার রুবেন নেভেসরাও রয়েছেন ক্লাবটিতে। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের সুবাদে ভারতে আসার সম্ভাবনা ছিল ক্রিশ্চিয়ানো রোনালদো কিংবা করিম বেনজেমারও। রোনালদোর আল নাসর পড়েছে ইরানের পারসেপোলিস, কাতারের আল দুহাইল, তাজিকিস্তানের ইসতিগলালের সঙ্গে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত