ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩

শ্যুটিংয়ে সেরা রুমেল খান ও নাদিয়া শারমিন

প্রকাশ : ২১ মে ২০২৩, ১৯:০৮

ক্রীড়া প্রতিবেদক
শ্যুটিংয়ে সেরা রুমেল খান ও নাদিয়া শারমিন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩’।

আজ রোববার এই প্রতিযোগিতার সদস্যদের শ্যুটিং ইভেন্ট সম্পন্ন হয়েছে।  শ্যুটিং পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক জনকন্ঠের রুমেল খান। তিনি ৩ শ্যুটে অর্জন করেন ২৮ স্কোর পয়েন্ট।  দ্বিতীয় হয়েছেন চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম। তিনি ৩ শ্যুটে অর্জন করেন ২৭ স্কোর পয়েন্ট। তৃতীয় হয়েছেন দৈনিক কালবেলার মাহমুদুন্নবী চঞ্চল।

প্রথম ৩ শ্যুটে দৈনিক কালবেলার মাহমুদুন্নবী চঞ্চল ও এটিএন বাংলার এস.এম আশরাফ সমান ২৪ স্কোর পয়েন্ট করলে তৃতীয় স্থান নির্ধারণী গড়ায় টাই-ব্রেকিংয়ে। যেখানে পরের ১ শ্যুটে এস.এম আশরাফকে হারিয়ে তৃতীয় হন মাহমুদুন্নবী চঞ্চল।

শ্যুটিং নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন একাত্তর টিভি’র নাদিয়া শারমিন।দ্বিতীয় হয়েছেন বিটিভি’র নার্গিস জুঁই। প্রথম ৩ শ্যুটে নাদিয়া শারমিন ও নার্গিস জুঁই দু’জনেই অর্জন করেন ১৭ স্কোর পয়েন্ট। ফলে প্রথম ও দ্বিতীয় স্থান নির্ধারণে চতুর্থ শ্যুটে নার্গিস জুঁইকে টপকে প্রথম হন একাত্তর টিভি’র নাদিয়া শারমিন। এই বিভাগে ৩ শ্যুটে ৭ স্কোর পয়েন্ট করে তৃতীয় স্থান অধিকার করেন বিটিভি’র আরেক শ্যুটার শামসুন্নাহার বিনু।

এরআগে, রাজধানীর শহীদ ক্যাপ্টেন এম.মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামের অনুশীলন মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন ডিআরইউ’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঈনুল আহসান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র অতিরিক্ত পরিচালক মার্কেটিং এন্ড কমিউনিকেশন মো. মেহরাব হোসেন আসিফ এবং ডিআরইউ’র সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত