বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন বুরাক অ্যাজিভিট

ভক্তদের সঙ্গে যেখানে দেখা করবেন বুরাক, প্রিয় অভিনেতার সঙ্গে সাক্ষাতের সুযোগ পাবেন কারা?

প্রকাশ : ২৫ মে ২০২৪, ১৯:০৮

Desk Report

বাংলাদেশে প্রচারিত বিদেশি সিরিয়ালগুলোর মধ্যে জনপ্রিয়তার মাপকাঠিতে এগিয়ে ‘কুরুলুস উসমান’। সিরিজটির মধ্যে যার প্রতি দর্শকের আগ্রহ বেশি তিনি উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমান চরিত্রে রূপদানকারী অভিনেতা বুরাক অ্যাজিভিটের প্রতি। 

অভিনেতা হিসেবে বুরাক শুধু তুরস্কেই জনপ্রিয় নন। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজর কেড়েছেন তিনি। তার জনপ্রিয়তার কারণে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ তাকে অনুসরণ করেন।

৬ ফুট উচ্চতার সুদর্শন বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালের ২৪ ডিসেম্বর। দক্ষিণ-পূর্ব তুরস্কের মেরসিতে জন্মগ্রহণ করেন তিনি। তার বাবার নাম বুলেন্ত অ্যাজিভিট, মা শেয়হান অ্যাজিভিট। বুরাকের এক বোন আছে, তার নাম বুরসান দেনিস। বুরাক পড়াশোনা করেছেন তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে। তিনি ফটোগ্রাফি নিয়ে স্নাতক শেষ করেছেন।

নতুন খবর হলো বাংলাদেশে এসেছেন এই অভিনেতা। গতকাল শুক্রবার ঢাকায় পৌঁছেছেন অভিনেতা। ঢাকার উদ্দেশে উড়াল দেওয়ার সময় সামাজিক মাধ্যমে খবরটি নিজেই জানিয়েছেন। এই মুহূর্তে হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন তুর্কি সিরিয়ালের জনপ্রিয় এ অভিনেতা।

কুরুলুস উসমান ও সুলতান সুলেমান খ্যাত অভিনেতা বুরাক অ্যাজিভিটের সঙ্গে চাইলেই দেখা করার সুযোগ পাবেন না ভক্তরা। শুধু ভাগ্যবান ভক্তরাই পাবেন ঢাকায় অবস্থানরত প্রিয় অভিনেতার সঙ্গে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়ের সুযোগ।

এদিকে বুরাকের ভক্তের অভাব নেই বাংলাদেশে। প্রিয় তারকার আগমনের খবর শুনে বেশ উত্তেজিত তারা। তবে বুরাকের সঙ্গে চাইলেই দেখা করতে পারবেন না তারা। 

একটি বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে এসেছেন তিনি। বহুজাতিক সেই কোম্পানি থেকে যারা পণ্য কিনেছেন তাদের মধ্য থেকেই ভাগ্যবান বিজয়ী এই প্রিয় অভিনেতার সঙ্গে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করতে পারবেন। আগামী ২৬ মে বিজয়ী ভক্তদের সঙ্গে দেখা করবেন বুরাক।

জানা গেছে, বহুজাতিক একটি প্রতিষ্ঠান তাদের রূপান্তর যাত্রার অংশ হিসেবে আমন্ত্রণ জানিয়েছেন বুরাককে। আর সে আমন্ত্রণেই বাংলাদেশে এসেছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট। বাংলাদেশের সঙ্গে একটি ধারাবাহিক কার্যক্রমে অংশ নিতেই সফরে আসেন তিনি। দেখা করবেন তার ভক্তদের সঙ্গেও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত