চাঁদাবাজির অভিয়োগে ৫ পুলিশ সদস্য বরখাস্ত

প্রকাশ : ১৬ জুন ২০২৪, ১১:৩৩

বাসস থেকে সংগৃহীত
বাসস থেকে সংগৃহীত ছবি

কোরবানির গরুবাহী গাড়ি থেকে অবৈধভাবে অর্থ আদায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জে পুলিশের দু’জন এসআই ও ৩ জন কনস্টেবলসহ ৫ জন সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এদিকে বংলাদেশ পুলিশ’র ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন দ্ব্যর্থহীন কণ্ঠে আবারও ঘোষণা করেছেন, বাংলাদেশ পুলিশের কোন সদস্য কোন ধরনের অপরাধে জড়িত থাকলে কোন ধরনের ছাড় নেই। এক্ষেত্রে বাংলাদেশ পুলিশের ‘জিরো টলারেন্স’ অবস্থানের কথাও তিনি উল্লেখ করেন। 
আজ শনিবার পুলিশ হেডকোয়ার্টার্স’র পুলিশ সুপার ইনামুল হক সাগর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার (১৩ জুন ২০২৪) সময় টিভি’তে সম্প্রচারিত রিপোর্টে  কোরবানির গরুবাহী গাড়ি থেকে কতিপয় পুলিশ সদস্যের বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ওই দিনই নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার এসআই  (নিরস্ত্র) শেখ নজরুল ইসলাম, এসআই (সশস্ত্র) মো. আসাদুজ্জামান (পুলিশ লাইন্স, নারায়ণগঞ্জ) কনস্টেবল মো. নাজির শেখ, কনস্টেবল যুগল মন্ডল ও কনস্টেবল তানভীর হোসেন আকাশকে (পুলিশ লাইন্স, নারায়ণগঞ্জ) সাময়িক বরখাস্ত করেছেন।

এছাড়াও, এ ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির রিপোর্টের ভিত্তিতে তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত