ম্যাচ শেষে সমর্থককে ধন্যবাদ জানান শাহরুখ।

খেলার মাঠেই ক্ষমা চাইলেন শাহরুখ

প্রকাশ : ২২ মে ২০২৪, ১৯:৩১

Desk Report

আইপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স । সানরাইজার্স হায়দরাবাদকে অনায়াসে হারিয়ে ফাইনালে উঠেছে কেকেআর। আমদাবাদের মাঠে সেই জয়ের পর উৎসবে মেতে ওঠেন কেকেআরের অন্যতম মালিক শাহরুখ খান।

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মঙ্গলবার (২১ মে) মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জিততেই মাঠে নেমে আসেন তিনি।

মাঠ প্রদক্ষিণ করছিলেন তিনি। সেই সময় সম্প্রচারকারী সংস্থার একটি অনুষ্ঠান করছিলেন আকাশ চোপড়া, পার্থিব প্যাটেল ও সুরেশ রায়না। মাঠ প্রদক্ষিণ করার সময় না বুঝেই সেখানে ঢুকে পড়েছিলেন তিনি।

সঙ্গে সঙ্গে ভুল বুঝতে পারেন বলিউডের বাদশা। তাড়াতাড়ি সেই জায়গা থেকে সরে যান তিনি। শাহরুখ ক্ষমাও চান ওই তিন সাবেক ক্রিকেটারের কাছে। ঘরের মাঠ না হলেও আহমেদাবাদে সমর্থন পেয়েছে কলকাতা। মাঠে বেশ কিছু সমর্থককে কলকাতার জার্সি পরে এবং পতাকা নিয়ে দেখা যায়। ম্যাচ শেষে সেসব সমর্থককে ধন্যবাদ জানান শাহরুখ।

মেয়ে সুহানা, ছেলে আব্রাহাম এবং ম্যানেজার পুজা দালানিও উপস্থিত ছিলেন শাহরুখের সঙ্গে। ম্যাচ চলাকালীন নীল জার্সি এবং জিন্‌স পরে বসেছিলেন শাহরুখ। হায়দরাবাদের উইকেট পতনই হোক বা শ্রেয়াস আয়ার, বেঙ্কটেশ আয়ারের ব্যাটিং, ক্যামেরা যখনই তাকে ধরেছে, তখনই হাততালি দিতে দেখা গেছে শাহরুখকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত