শাকিব খানের মেকআপ আর্টিস্টকে অস্কার দিতে বললেন মাহি

প্রকাশ : ১০ জুলাই ২০২৩, ১৯:৫৮

বিনোদন প্রতিবেদক
ছবি: সংগৃহীত

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সবগুলো ছবি নিয়েই দর্শকের আগ্রহ ছিল। দীর্ঘদিন পর ঢাকাই সিনেমায় সুদিন ফিরছে বলেও মত অনেকের। এরমধ্যে দুটি ছবি নিয়ে আলোচনা হচ্ছে বেশি। একটি শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’, অন্যটি আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’।

শনিবার (৮ জুলাই) রাজধানীর মিরপুরের সনি স্কয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে ‘সুড়ঙ্গ’ সিনেমার একটি বিশেষ প্রদর্শনী হয়। সেখানেই হাজির হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এদিন ‘সুড়ঙ্গ’ সিনেমার পাশাপাশি ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের লুকের ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মাহি বলেন, ‘শাকিব ভাইয়ের এই মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ। আমি বলব, যিনি এই মেকআপ করেছেন তাকে অস্কার দেওয়া উচিত। বাংলাদেশে এমন গেটআপ আগে দেওয়া হয়েছে বলে আমার মনে হয় না। সবকিছু মিলিয়ে শাকিব ভাই বেস্ট।’

কথা বলেন নিশো-তমার ‘সুড়ঙ্গ’ নিয়েও। প্রশংসা করেন রায়হান রাফী পরিচালিত সিনেমাটির। সঙ্গে যোগ করে অভিনেত্রী বলেন, ‘ব্যক্তিগত কারণে অনেকদিন সিনেমা সংশ্লিষ্ট বিষয় থেকে দূরে ছিলাম। ফের সিনেমা রিলেটেড অনুষ্ঠানগুলোতে হাজির হচ্ছি। অনেকদিন পর ‘সুড়ঙ্গ’ দেখতে এসে মনে হয়েছে, এটা আমার পরিবারের অংশ। যেহেতু এখন আবার সিনেমা রিলেটেড অনুষ্ঠানগুলোর সঙ্গে যুক্ত হচ্ছি। কিছু গল্প হাতে আছে। দেখছি, কোনটা দিয়ে কাজ শুরু করা যায়। শিগগিরই কাজে ফিরছি।’

মাহি আরও বলেন, সন্তান হওয়ার পর আমার সবকিছু পাল্টে গেছে। জীবনযাপনে অনেক পরিবর্তন এসেছে। আগের লাইফটা আগের মতো উপভোগ করতাম, এখনকার লাইফ এখনকার মতো উপভোগ করি। নতুন জীবনে নিজেকে মানিয়ে নিয়েছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত