সিনেমা হলেই মুক্তি পাবে অমিতাভ-ইমরানের 'চেহরে'

প্রকাশ : ০৩ জুন ২০২১, ১৯:০৫

সাহস ডেস্ক

ওটিটি নাকি সিনেমা হল? কোথায় মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ-ইমরানের অভিনীত সিনেমা 'চেহরে'? নানা আলোচনার পর অবশেষে সিনেমাটির প্রযোজক আনন্দ পন্ডিত জানালেন ওটিটি নয়, বরং সিনেমা হলেই মুক্তি পেতে যাচ্ছে সিনেমা।

করোনাকালীন সময়ে মহামারীর প্রাদুর্ভাবের প্রভাব পড়েছে বলিউডেও। আটকে আছে মুক্তির অপেক্ষায় থাকা বেশ কিছু সিনেমা। তবে এই সময়ে অনেকেই বিভিন্ন ওটিটি প্লাটফর্মকে ব্যবহার করছেন, মুক্তি দিচ্ছেন সিনেমা। কিন্তু সিনেমা হলের অপেক্ষায় আছে আরো বেশ কিছু সিনেমা। সেই কাতারে এবার যুক্ত হলো 'চেহরে'।

ভারতীয় গণমাধ্যমকে সিনেমার প্রযোজক আনন্দ পন্ডিত বলেন, 'আমি ভীষণভাবে আশাবাদী যে আগামী কয়েক মাসের মধ্যে পরিস্থিতি ভালো হয়ে যাবে। ফের একবার সিনেমাহল মুখী হবেন দর্শক। হলে রিলিজ নিয়ে আমরা একটা কারণেই জেদ ধরে বসে আছি, কারণ আমাদের মনে হয় এই ছবিটি বড় পর্দাতেই বেশি উপভোগ করবেন দর্শক। আমি নিশ্চিত আগামী দু-তিন মাসের মধ্যেই সিনেমাহলে মুক্তি পাবে 'চেহরে'।

সিনেমা সম্পর্কে তিনি বলেন, 'চেহরে' তার কাছে ভীষণই স্পেশাল। খুব সুন্দর করে এই গল্প বলা হয়েছে। কাল্পনিক হলেও মানুষ এই ছবির সঙ্গে রিলেট করতে পারবেন, কোথাও না কোথাও নিজেদের জীবনে সঙ্গে মিল পাবেন। এই ছবিটি বহু বছর ধরে করার ইচ্ছা ছিল অমিতাভ বচ্চনেরও। ফলে আমার মতো তার কাছেও 'চেহরে' খুব স্পেশাল। একদিন উনি নিজেই আমাকে ফোন করেন। বলেন এই ছবিটায় তিনি আমাকে প্রযোজক হিসেবে চান। শতকের সেরা সুপারস্টার যদি এমন কোনও ইচ্ছাপ্রকাশ করেন, তাহলে তা উপেক্ষা করা যায়! আমি নিজেকে সৌভাগ্যবান বলেই মনে করি।'

সিনেমায় অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি ছাড়াও আরো অভিনয় করেছেন অনু কাপুর, ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদব, রিয়া চক্রবর্তী, ক্রিস্টিল ডি'সুজা, সিদ্ধান্ত কাপুরসহ আরো অনেকে।

সাহস২৪.কম/সজল/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত