রাজশাহীতে ধর্ষণের শিকার ৭০ বছরের বৃদ্ধা

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫১

সাহস ডেস্ক

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাতে ঘটনাটি ঘটে। ধর্ষণের ফলে রক্তক্ষরণ হচ্ছিল ধর্ষিত বৃদ্ধার।

ভুক্তভোগী বৃদ্ধার নাতি বলেন, ‘বাড়িতে বাইরে দিকের একটি ঘরে থাকতেন আমার নানি। তিনি সকাল থেকেই কান্নাকাটি করছিলেন। প্রতিবেশী সুনীল হেমব্রত (৫০) তাকে ধর্ষণ করেছে বলে নানি জানান। পরে আমরা পুলিশের কাছে যাই।’

ঘটনাটি নিশ্চিত করে  গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ‘ভুক্তভোগী বৃদ্ধার স্বজনেরা থানায় এসেছেন। তার মেয়ে লিখিত অভিযোগ করেছেন। আমরা অভিযোগ নিয়েছি। ভুক্তভোগীর রক্তপাত হচ্ছিল। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।’

এ ঘটনায় অভিযুক্ত সুনীলকে নজরদারিতে রেখেছে পুলিশ। বৃদ্ধার মেডিক্যাল রিপোর্টের উপর ভিত্তি করে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে বলে জানান ওসি কামরুল। 

রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের ইনচার্জ ডা. মনিরা জানান, ভুক্তভোগী বৃদ্ধাকে হাসপাতালে আনা হয়েছে। মেডিক্যাল চেকআপের জন্য তাকে আউটডোরে পাঠানো হয়েছে। ওই বৃদ্ধার স্বাস্থ্য পরীক্ষা শেষে এ ব্যাপারে শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।  

সাহস২৪.কম/জেএস/জিজি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত