তাপস রায়ের জন্য চাইবেন জনসমর্থন

উত্তর কলকাতায় রোড শো করবেন নরেন্দ্র মোদি

প্রকাশ : ২২ মে ২০২৪, ১৩:৪৬

Desk Report

শেষ দফা লোকসভা ভোটের আগে বঙ্গে প্রচারে আরও ঝড় তুলতে চলেছে বিজেপি। নির্বাচনী প্রচারে আর শুধু জনসভা নয়, উত্তর কলকাতায় রোড শো করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্রের খবর, রোড শো থেকে এই কেন্দ্রের প্রার্থী তাপস রায়ের জন্য জনসমর্থন চাইবেন প্রধানমন্ত্রী। তার দিনক্ষণ ও যাত্রাপথও প্রায় চূড়ান্ত।

বিজেপি সূত্রে জানা গেছে, আগামী ২৮ মে উত্তর কলকাতায় মোদির রোড  শো। শ্যামবাজার থেকে সিঁথি পর্যন্ত রোড শোর প্রাথমিক রুট ঠিক হয়েছে। সব ঠিক থাকলে ওই দিন বিকেলে কলকাতা উত্তরের প্রার্থী তাপস রায়কে সঙ্গে নিয়ে এই রুটে রোড শো করবেন মোদি। পরের দিন ২৯ তারিখ বারাসত ও বারুইপুরে দুটি জনসভা করার কথা মোদির। ওই দিনই পশ্চিমবঙ্গে লোকসভা ভোটের প্রচারে ইতি টানবেন তিনি।

লোকসভা ভোটের ঠিক আগে  তৃণমূলের দীর্ঘদিনের সৈনিক বরানগরের বিধায়ক তাপস রায় দলবদল করে বিজেপিতে যোগ দেন। সল্টলেকে বিজেপির সদর কার্যালয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর হাত থেকে তুলে নেন গেরুয়া পতাকা। তার কয়েকদিনের মধ্যেই কলকাতা উত্তর আসনে লোকসভার লড়াইয়ে তাঁকেই প্রার্থী করে বিজেপি। তাপস রায়কে জেতানোর জন্য প্রচারে ঝাঁপিয়েছে বিজেপি শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, মিঠুন চক্রবর্তীও তাঁর হয়ে জোড়াবাগান এলাকায় রোড শো করবেন। রোড শো করবেন প্রধানমন্ত্রী মোদিও।সবমিলিয়ে, শেষদফা ভোটে প্রচারের সুর আরও চড়াতে প্রস্তুত সব কটি রাজনৈতিক দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত