নেল্লোরবাসীর পাশে সোনু সুদ

প্রকাশ : ০৭ জুলাই ২০২১, ১৮:৪৯

সাহস ডেস্ক

করোনাকালীন এই ভয়াল পরিস্থিতে সব সময়ই সাধারণ মানুষের পাশে ছিলেন ভারতীয় অভিনেতা সোনু সুদ। ভারতের বিভিন্ন মানুষের কাছে এই অভিনেতা এখন দেবতা।

ভারতে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে শুরু করেছে। অন্য দিকে সোনু সুদ এখনো আছেন সাধারণ ভারতীয়দের পাশেই। অক্সিজেনের অভাব রয়েছে হাসপাতালগুলোতে। তাই কিছুদিন আগেই বিদেশ থেকে অক্সিজেন্ট প্ল্যান্ট আনিয়েছিলেন। এবার ফুল-জরির মালা দিয়ে সাজানো অক্সিজেন্ট প্ল্যান্ট ভারতের অন্ধ্রপ্রদেশের নেল্লোরবাসীর উদ্দেশ্যে রওনা দিয়েছে। একটি সুসজ্জিত ট্রাকে করে ৬ জুলাই (মঙ্গলবার) স্থানীয় মানুষের কাছে পৌছায় ট্রাকটি।

সনু সুদের প্রত্যক্ষ তদারকিতে পৌছানো সেই প্ল্যান্টটি নেল্লোরবাসী সাদরে-আনন্দের সাথে গ্রহণ করেছে। এই সময় জীবনের আশার আনন্দে মেতে উঠে নেল্লোরের জেলা হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরাসহ সাধারণ মানুষ।

সোনু সুদ জানান, জানান, নেল্লোরবাসীদের জন্য তিনি এই প্ল্যান্ট পাঠিয়েছেন। তিনি আশা করছেন এতে সেখানকার চিকিৎসা পরিষেবা উন্নত হবে এবং বাসিন্দারা উপকৃত হবেন। নেল্লোরবাসীদের উচ্ছ্বাস দেখে ভালো লেগেছে এই অভিনেতার। আগামী দিনে দেশের অন্য রাজ্যগুলিতেও সনু সুদ এ ভাবে অক্সিজেন প্ল্যান্ট পাঠানোর চেষ্টা করবেন।

সহস২৪.কম/সজল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত