হাই-স্কোরিং প্রস্তুতি ম্যাচে নয়জনের অস্ট্রেলিয়াকে হারালো ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশ : ৩১ মে ২০২৪, ১৪:৩৪

বাসস থেকে সংগৃহীত
বাসস থেকে সংগৃহীত ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে নয়জনের অস্ট্রেলিয়াকে ৩৫ রানে হারিয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

সদ্য শেষ হওয়া আইপিএলে খেলার কারনে বিশ্রামে থাকায় এখনও অস্ট্রেলিয়া দলের সাথে যোগ দিতে পারেননি প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক, ট্রাভিস হেড, ক্যামেরুন গ্রিনরা। তাই প্রথম ম্যাচের পর দ্বিতীয়টিতেও নয়জন মূল খেলোয়াড়কে নিয়ে খেলতে নামে অস্ট্রেলিয়া। ব্যাটিং না করলেও একাদশ সাজাতে ফিল্ডিংয়ে মাঠে নেমেছিলেন প্রধান কোচ, সহকারী কোচ ও প্রধান নির্বাচকরা।   

আজ ভোরে পোর্ট অব স্পেনে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে রানের বন্যা বইয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটাররা। নিকোলাস পুরান ও অধিনায়ক রোভম্যান পাওয়েলের ঝড়ো হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৪ উইকেটে ২৫৭ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ৫টি চার ও ৮টি ছক্কায় পুরান ২৫ বলে ৭৫, পাওয়েল ৪টি করে চার-ছক্কায় ২৫ বলে ৫২ এবং শেরফানে রাদারফোর্ড ৪টি করে চার-ছক্কায় ১৮ বলে ৪৭ রান করেন। অস্ট্রেলিয়ার এডাম জাম্পা ২টি উইকেট নেন।

জবাবে লড়াই করার চেষ্টা করেছে অস্ট্রেলিয়াও। কিন্তু ২৫৮ রানের টার্গেট স্পর্শ করতে পারেনি অসিরা। ২০ ওভারে ৭ উইকেটে ২২২ রান পর্যন্ত যেতে সক্ষম হয়  তারা। জশ ইংলিশ ৫টি চার ও ৪টি ছক্কায় ৩০ বলে সর্বোচ্চ ৫৫ রান করেন। এছাড়া নাথান এলিস ৩৯, অ্যাস্টন আগার ২৮, টিম ডেভিড ও ম্যাথু ওয়েড ২৫ রান করে করেন। ওয়েস্ট ইন্ডিজের আলজারি জোসেফ ও গুদাকেশ মোতি ২টি করে উইকেট নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত