করোনা: মমেকে একদিনে ১০ জনের মৃত্যু

প্রকাশ : ১১ আগস্ট ২০২১, ১২:০৬

সাহস ডেস্ক

ময়মনসিংহে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে আর ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্তে ৬ জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪ জন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন বুধবার (১১ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করে জানান, মৃতদের মধ্যে ময়মনসিংহে ৬ জন, নেত্রকোনায় ২ জন, জামালপুর ও শেরপুরের ১ জন করে রয়েছে।

করোনা আক্রান্ত মৃত ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ সদরের নাজমুল হোসেইন (৬৮), ফাতেমা (৮০), ভালুকা উপজেলার নুরজাহান পারভীন (৬০), জামালপুর সদরের আবুল হাসেম (৭০), নেত্রকোনার মদন উপজেলার বকুলা আক্তার (৬৭) এবং শেরপুর সদরের রহিমা (৪৫)।

উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ সদরের আমেনা (৮০), এস কে এম হারেস উদ্দিন (৭০), জয়নাল আবেদীন (৭৫) এবং এবং নেত্রকোনা সদরের মঞ্জুরা (৪০)।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৬৯ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৪২৪ জন এবং আইসিউতে ২০ জন চিকিৎসাধীন আছেন। সুস্থ হয়েছেন ৫০ জন।

সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ২৮৩ টি নমুনা পরীক্ষায় আরো ৩৯১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩০.৪৮ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ১৮ হাজার ২৪১ জন। সুস্থ হয়েছেন ১২ হাজার ৯৬০ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত