মীরসরাইয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত এক

প্রকাশ : ২২ জুন ২০২২, ১৪:২৬

সাহস ডেস্ক

চট্টগ্রামের মীরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেন ও বালুভর্তি ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত সোয়া ১টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকামুখী তূর্ণা নিশিতা ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের এ সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় গেটম্যানের দায়িত্বে থাকা আনোয়ার হোসেন ঘুমাচ্ছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।

নিহত ট্রাকের হেলপার মো. মোরছালিন (১৯)। তিনি লক্ষ্মীপুর থানার আন্ধারমানিক গ্রামের শামসুল আলমের ছেলে। দুর্ঘটনায় গুরুতর আহত ট্রাকের চালক শাহ আলমকে (৪০) প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তির পর বুধবার (২২ জুন) সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে পুলিশের (জিআরপি) সীতাকুণ্ড ফাঁড়ির ইনচার্জ মো. খোরশেদ আলম জানান, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে করেরহাট থেকে বালুবোঝাই একটি ড্রাম ট্রাক বারইয়ারহাট রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহানগর তূর্ণা নিশিতা ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়। স্থানীয়রা চালক ও হেলপারকে উদ্ধার করে মস্তাননগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে হেলপার মোরছালিন মারা যায়।  দুর্ঘটনায় গেটম্যানের কোনো গাফিলতি থাকলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত