কুষ্টিয়ায় নাশকতার মামলায় তিন ছাত্রদল নেতা আটক

প্রকাশ : ৩০ মে ২০২২, ১২:১১

সাহস ডেস্ক
প্রতীকী ছবি

কুষ্টিয়ায় পুলিশের করা নাশকতার মামলায় তিন জন ছাত্রদল নেতাকে আটক করেছে মিরপুর থানা পুলিশ। রবিবার (২৯ মে) রাত ১০ টার দিকে মিরপুর উপজেলার জিয়া সড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়। মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাত, মিরপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আতিকুর রহমান তুষার ও সদস্য সচিব ছাব্বির আহমেদ। এর আগে এই মামলায় মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রশীদকেও গ্রেপ্তার করা হয়। 

কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহ্বায়ক মোজাক্কির রহমান রাব্বি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি, ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের ওপর পুলিশি হয়রানি ও দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে দলের নেতাকর্মীরা মিরপুর উপজেলার জিয়া সড়ক এলাকা থেকে একটি মিছিল বের করে। পরে পুলিশ সেখান থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ সময় ছাত্রদলের ১১জন নেতাকর্মীকে আটক করেছেন বলেও দাবি করেন তিনি। কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন জানান, বিএনপি-ছাত্রদল নেতারা আন্দোলনে মাঠে নামছে বলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, মিছিলের প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ উপজেলার জিয়া সড়ক এলাকা থেকে জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাতসহ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিবকে আটক করেছে। আটকদের নামে থানায় আগেও একাধিক মামলা রয়েছে বলেও দাবি করেন ওসি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত