লালমনিরহাটে পৃথক ঘটনায় ২ নারীর লাশ উদ্ধার

প্রকাশ : ১৯ মার্চ ২০২২, ১৭:২২

সাহস ডেস্ক

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) দুপুর ১২টায় উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম ও মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ফারিয়া বেগম (২২) ও রূপালী খাতুন (২৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম এলাকায় যৌতুকের টাকার জন্য স্বামী ও শ্বশুর-শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে ফারিয়া বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়। এ ঘটনায় তার স্বামী সুজন মিয়া (৩০), তার বাবা শাহাজাহান আলী ও মা ফরিফা বেগম পলাতক আছেন। খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপরদিকে উপজেলার মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে রূপালী খাতুন নামে এক নারীর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উত্তর মুশরত মদাতী ৬নং ওয়ার্ডের রফিকুল ইসলামের মেয়ে। নিহত ওই নারী তালাকপ্রাপ্ত হয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছেন।

রূপালীর বাবা রফিকুল ইসলাম বলেন, দুই বছর আগে মেয়ে তালাকপ্রাপ্ত হয়ে বাড়িতে আসে। কয়েকদিন থেকে তার একটু মানসিক সমস্যা ছিল।

বিষয় দুটি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে বাড়ির অদূরে কিভাবে রূপালী খাতুন সুপারি বাগানে অগ্নিদগ্ধ হয়ে মারা গেলো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত