কাদের ​মির্জার প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান বাদল গ্রেপ্তার

প্রকাশ : ১২ মার্চ ২০২১, ০৪:১৬

সাহস ডেস্ক

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তার করেছে পুলিশ। নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকাল ৪টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ সদস্যরা নোয়াখালী প্রেসক্লাবের সামনে থেকে তাকে গ্রেপ্তার করেছে বলে জানান নোয়াখালীর পুলিশ সুপার মো.আলমগীর হোসেন।

মিজানুর রহমান বাদল উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরকালী গ্রামের মৃত মুক্তিযোদ্ধা সিরাজুল আলম চৌধুরীর ছেলে। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ সুপার মো.আলমগীর হোসেন বলেন, একাধিক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে শুক্রবার আদালতে পাঠানো হবে।

অপরদিকে, বসুরহাট পৌর এলাকায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

এর আগে মিজানুর রহমান বাদলের ছোট ভাই রহিম উল্যাহ বিদ্যুত অভিযোগ করেন, বৃস্পতিবার বিকাল ৪টার দিকে কয়েকজন সাদা পোশাকধারী নোয়াখালী প্রেসক্লাব এলাকা থেকে তার ভাইকে তুলে নিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবদুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের অনুসারীদের মধ্যে গত মঙ্গলবার সংঘর্ষের ঘটনায় করা মামলায় বাদলের ২৭ সমর্থককে গ্রেপ্তার করে পুলিশ। আজ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত