সেলফ আইসোলেশনে পুতিন, ভার্চুয়ালি থাকবেন সভা সমাবেশে

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫২

সাহস ডেস্ক
ছবি: মিখাইল মেটজেল/টাস

রুশ প্রেসিডেন্টের কার্যালয় ক্রেমলিনের এক বিবৃতিতে জানা যায়, ঘনিষ্ট কয়েকজনের কোভিড-১৯ শনাক্ত হওয়ায় সেলফ আইসোলেশনে আছেন প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। আগামী কয়েকদিনের যাবতীয় সভা সমাবেশে যোগ দেবেন ভার্চুয়াল মাধ্যমে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ক্রেমলিনে তাজাকিস্তানের প্রেসিডেন্ট এমলি রাহমনের সাথে কথোপকথনে পুতিন এই তথ্য জানিয়েছেন। সূত্র: রুশ সংবাদ সংস্থা টাস

বিবৃতিতে বলা হয়, “ভ্লাদিমির পুতিন বলেছিলেন, নিকটস্থ কয়েকজনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার কারণে তার কিছু সময়ের জন্য সেলফ আইসোলেশনে থাকা উচিৎ'।”

পুতিনকে রাশিয়ায় উদ্ভাবিত করোনাভাইরাস ভ্যাকসিন ‘স্পুটনিক ভি’ দেওয়া হয়েছে। চলতি বছরের এপ্রিল মাসে তিনি তার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন।

একজন কর্মকর্তা জানান, তিনি করোনাভাইরাসের পরীক্ষায় নেগেটিভ শনাক্ত হয়েছেন। সূত্র: এপি

সভা সমাবেশে পুতিনের যোগদান নিয়ে টাসের বিবৃতিতে বলা হয়, এই সপ্তাহে তাজিক রাজধানী ডুসানবেতে অনুষ্ঠিত কালেকটিভ সিকিউরিটি ট্রিটি অর্গানাইজেশন (সিএসটিও) এবং সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন (এসসিও) অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন পুতিন।

এছাড়া ওই বিবৃতিতে নেতারা ক্রেমলিনে বর্তমানের বেশ কয়েকটি সংকটে দ্বিপক্ষীয় সম্পর্ক এবং আফগানিস্তান নিয়েও কথা বলেছেন বলে জানা যায়।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত