সড়ক দুর্ঘটনায় ভারতে একই পরিবারের ১৪ জন নিহত

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৫

সাহস ডেস্ক

ভারতের মধ্যপ্রদেশের উজ্জেইন জেলায় এক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১২ জন নিহত হয়েছেন। এসময় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটেছে।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) ভোরে এই দুর্ঘটনা ঘটে। ফকিরাপ্পা নামে এক পুলিশ কর্মকর্তা জানান, এ দুর্ঘটনায় প্রাণে রক্ষা পেয়েছে কেবলমাত্র ১২ বছরের কম বয়সী চার শিশু, যারা গুরুতর আহত হয়েছে। পরিবারটি তীর্থযাত্রায় আজমিরে যাচ্ছিল।

অন্ধ্র প্রদেশের রাজধানী হায়দরাবাদ থেকে ২৪০ কিলোমিটার (১৫০ মাইল) দক্ষিণে কার্নুল জেলার মাদারপুর গ্রামের কাছে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। ফকিরাপ্পা বলেন, ভোর বেলা গাড়ি চালানোর সময় চালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিল এবং সে তখন গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভয়াবহ এই দুর্ঘটনার পর গভীর শোক প্রকাশ করেছেন।এক টুইট বার্তায় প্রধানমন্ত্রী মোদির অফিস জানায়, মধ্যপ্রদেশের উজ্জেইন জেলার সড়ক দুর্ঘটনা দুঃখজনক। নিহতদের পরিবারের প্রতি আমি সমবেদনা জানাচ্ছি।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এই দুর্ঘটনায় শোক জানিয়ে বলেন, মধ্যপ্রদেশের উজ্জেইনে সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছে শুনে খুব খারাপ লাগছে। নিহতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। আমি আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত