সাকিব-লিটনদের জন্য অপেক্ষা করছেন কলকাতা কোচ

প্রকাশ : ২৯ মার্চ ২০২৩, ১৩:২৫

স্পোর্টস ডেস্ক

আগামী শুক্রবার (৩১ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে আইপিএল। সাকিব আল হাসান ও লিটন দাস, দুই বাংলাদেশি ক্রিকেটারের এবার খেলার কথা আইপিএলের একই দলে। নিলাম থেকে তাদের দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তবে তারা আইপিএলে কবে নাগাদ যোগ দেবেন, এই নিশ্চয়তা মেলেনি এখনও।

আয়ারল্যান্ডের বিপক্ষে ০৪ এপ্রিল থেকে অনুষ্ঠেয় একমাত্র টেস্টে মাঠে নামবে বাংলাদেশ দল। এই ম্যাচ শেষ হওয়ার আগে সাকিবদের অনাপত্তিপত্র না দেওয়ার ভাবনার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। অবশ্য সাকিব-লিটনদের ছাড়াই প্রস্তুতি শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

কলকাতা নাইট রাইডার্স শনিবার (০১ এপ্রিল) পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল মিশন শুরু করবে। এর আগে সংবাদ সম্মেলনে কথা বলেছেন দলটির কোচ চন্দ্রকান্ত পন্ডিত। সাকিব ও লিটনকে নিয়েও নিজেদের ভাবনার কথা জানিয়েছেন কলকাতা কোচ। তার আশা, বাংলাদেশের দুই ক্রিকেটার দলে যোগ দেবেন দ্রুতই।
 
মঙ্গলবার (২৮ মার্চ) এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘ওরা (সাকিব, লিটন) এখানে নেই তবে তাড়াতাড়ি চলে আসবে আশা করি। এছাড়া ওরা হয়তো শারীরিকভাবে এখানে নেই, তবে মানসিকভাবে দলের সঙ্গেই আছে। গত এক মাস ধরেই ওদের সাথে নিয়মিত যোগাযোগ হচ্ছে।’

এ সময় কলকাতা কোচ সাকিব-লিটনদের খেলার ভেতরে থাকার কথা উল্লেখ করে আরও বলেন, ‘এমন না যে ওরা ক্রিকেট খেলছে না, ওখানেও তো ক্রিকেটই খেলছে। ফলে এটা নিয়ে খুব একটা সমস্যা হবে না। তবে অবশ্যই আমরা ওদের জন্য অপেক্ষা করছি।’

সাহস২৪.কম/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত