তিন ফরম্যাটেই সেট হাথুরুসিংহে, শ্রীরামকে নিয়ে শঙ্কা!

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪০

সাহস ডেস্ক

সকল জল্পনা-কল্পনার ইতি ঘটিয়ে চন্ডিকা হাথুরুসিংহেই হলেন বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ। মঙ্গলবার (৩১ জানুয়ারি) হাথুরুর নাম ঘোষণার সঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়ে দিয়েছেন, তিন ফরম্যাটেই কোচিং করাবেন এই লঙ্কান।

তাহলে শ্রীধরন শ্রীরাম কোথায় থাকবেন? ভারতীয় এই কোচ বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল অ্যাডভাইজার ছিলেন। তার কাজেও সন্তুষ্ট ছিল বোর্ড এবং খেলোয়াড়রা। তাই শ্রীরামকে দীর্ঘ সময়ের জন্য চুক্তিবদ্ধ করা হবে- ভাবা হচ্ছিল তেমনটাই। বিসিবিও তার ব্যাপারে ইতিবাচক ছিল। এখনই যে নেতিবাচক হয়ে গেছে, তেমনও নয়। তবে যতটুকু জানা গেছে, চন্ডিকা হাথুরুসিংহে চান না টি-টোয়েন্টি ফরম্যাটে আলাদা কোনো কোচ থাকুক। হাথুরুসিংহের সেই চাওয়া মেনেই তাকে তিন ফরম্যাটের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। তবে কি বাংলাদেশের ক্রিকেটে শ্রীরাম-অধ্যায়ের যবনিকা?

বিসিবি কর্তা নাজমুল হাসান পাপন জানিয়েছেন, হাথুরুসিংহে টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি তিন ফরম্যাটেই প্রধান কোচের দায়িত্ব পালন করবেন। তার চুক্তির প্রাথমিক মেয়াদ হলো ২ বছর। তাহলে শ্রীরাম? বিসিবি প্রধান বলেন, ‘শ্রীধরন শ্রীরামের ব্যাপারটি এখনও চূড়ান্ত হয়নি।’

যতটুকু জানা গেছে, হাথুরু যেহেতু টি-টোয়েন্টিতেও কোচ থাকতে চেয়েছেন, বিসিবি চাইছিল শ্রীরাম যেন তার সহকারী হিসেবে কাজ করেন। তবে ভারতীয় এই কোচ তাতে নাকি রাজি হননি। এ কারণেই ঝুলে আছে শ্রীরামকে পাওয়া না পাওয়ার ব্যাপারটা।

সাহস২৪.কম/এমআই/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত