বন্ধুর প্রতারণার শিকার ভারতের উমেশ যাদব

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৪:৪০

সাহস ডেস্ক

ভারতের তারকা পেসার উমেশ যাদব প্রতারণার শিকার হয়েছেন। এই কাণ্ড ঘটিয়েছেন তারই বন্ধু তথা ম্যানেজার শৈলেশ ঠাকরে। তিনি উমেশের নামে জমি কেনার কথা বলে তার থেকে টাকা নিয়েছিলেন। কিন্তু জমি না পেয়ে থানায় অভিযোগ করেন উমেশ। পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, নাগপুরের বাসিন্দা শৈলেশ ঠাকরে নামের ওই ব্যক্তির বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

থানায় লিখিত অভিযোগে উমেশ জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পাওয়ার পর ২০১৪ সালের ১৫ জুলাই তার বন্ধু শৈলেশকে ম্যানেজার হিসেবে নিয়োগ দেন। শৈলেশ সে সময় বেকার ছিলেন। সময়ের সাথে সাথে উমেশের আস্থা অর্জন করে নেন শৈলেশ। তিনিই উমেশের যাবতীয় আর্থিক বিষয়াদির দেখাশোনা করতেন। উমেশের ব্যাংক অ্যাকাউন্ট, আয়কর এবং অন্যান্য আর্থিক কাজের দায়িত্ব ছিল শৈলেশর হাতে।

সম্প্রতি নাগপুরে একটি জমি খুঁজছিলেন উমেশ। এ সময় শৈলেশ জানান, ফাঁকা জায়গায় উমেশের মনের মতো একটা জমি আছে। যার দাম ৪৪ লাখ রুপি। উমেশ সাথে সাথে সেই টাকা শৈলেশের ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেন। কিন্তু শৈলেশ সেই জমি নিজের নামে কিনে নেন। উমেশ সে কথা জানতে পেরে শৈলেশকে বলেন জমির মালিকানা বদল করতে। শৈলেশ রাজি হননি। টাকাও ফেরত দেননি। তাই বাধ্য হয়েই কোরাডি থানায় অভিযোগ দায়ের করেন উমেশ।

সাহস২৪.কম/এমআই/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?