ঢাকায় এসেছেন শ্রীধরন শ্রীরাম

প্রকাশ : ২১ আগস্ট ২০২২, ১৮:৫১

সাহস ডেস্ক

ঢাকায় এসেছেন নতুন কোচ শ্রীধরন শ্রীরাম। ঢাকায় পৌঁছে হোটেল রুমে না গিয়ে সোজা চলে যান মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে। রবিবার (২১ আগস্ট) দুপুরে বিমানবন্দর থেকে সরাসরি মিরপুরের হোম অব ক্রিকেটে পা রাখেন। সেখানে বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচকদের সঙ্গে কথা বলেছেন ভারতীয় সাবেক এই ক্রিকেটার।

শ্রীধরন শ্রীরাম ঢাকায় এসেছেন বাংলাদেশ জাতীয় দলের টেকনিক্যাল কনসালট্যান্টের দায়িত্ব নিতে। চলতি মাসে শুরু এশিয়া কাপ থেকেই কাজ শুরু করবেন তিনি। এছাড়া আগামী অক্টোবর-নভেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তার সঙ্গে চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অস্ট্রেলিয়াপ্রবাসী সাবেক স্পিন বোলিং অলরাউন্ডার শ্রীরাম ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত আটটি ওয়ানডে খেলেছেন। তবে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেছেন প্রায় ১৮ বছর। ২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচ ছিলেন, সে সময়ই ২০২১ সালে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে অস্ট্রেলিয়া। এর আগে ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার কনসালট্যান্ট কোচের কাজ করেছেন শ্রীধরন শ্রীরাম। অস্ট্রেলিয়ার পাশাপাশি আইপিএলেও কাজের অভিজ্ঞতা আছে শ্রীধরন শ্রীরামের। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস, দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে কাজ করেছেন। এখন বেঙ্গালুরুর ব্যাটিং ও স্পিন বোলিংয়ের সহকারী কোচের দায়িত্বে আছেন তিনি। বেঙ্গালুরুর হয়ে কাজ করতে গত জুলাইয়ে অস্ট্রেলিয়ার সহকারী কোচের দায়িত্ব ছেড়ে দেন শ্রীধরন শ্রীরাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত