ওয়েস্ট ইন্ডিজ সফ

টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন ইয়াসির

প্রকাশ : ১৪ জুন ২০২২, ১৯:৩৯

সাহস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর আগেই একটা দুঃসংবাদ পেল বাংলাদেশ। চোটের কারণে টেস্ট সিরিজে খেলা হবে না ইয়াসির আলীর। পীঠের চোটে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ সফরে মুশফিকুর রহিম না থাকায় বড় একটা সুযোগ এসেছিল ইয়াসির আলির জন্য। কিন্তু তার দুর্ভাগ্য! নিজেকে প্রমাণের আর সুযোগ পেলেন না।

অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ব্যাটিংয়ের সময় পিঠের পেশির সমস্যায় মাঠ ছাড়তে বাধ্য হন ইয়াসির আলী। ব্যাটিং থেকে উঠে যান তিনি। এরপর আর নামতে পারেননি ম্যাচে। পরে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখার পর মঙ্গলবার তার পিঠের স্ক্যান করানো হয়। সেই স্ক্যানে তার মেরুদণ্ডের নিচের অংশে সমস্যা ধরা পড়েছে। বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানান, পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে ইয়াসিরকে, ‘এই ধরনের চোট থেকে সেরে উঠতে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগবে। কাজেই সে টেস্ট সিরিজটা খেলতে পারছে না।’

১৬ জুন অ্যান্টিগায় শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট। ২৪ জুন দ্বিতীয় টেস্ট শুরু হবে সেন্ট লুসিয়ায়। এরপরে তিনম্যাচের টি-টোয়েন্টি ও  ওয়ানডে সিরিজ খেলবে দুদল। সীমিত ওভারের ক্রিকেটের দলেও আছেন ইয়াসির। টি-টোয়েন্টি সিরিজের শুরু দুই ম্যাচ খেলা নিয়েও আছে শঙ্কা। তবে ওয়ানডে সিরিজে পুরো ফিট ইয়াসিরকে পাওয়ার আশা বাংলাদেশ দলের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত