২০২২ জুনিয়র টেনিস প্রতিযোগিতার শুভ উদ্বোধন

প্রকাশ : ২৭ মে ২০২২, ২১:৩৬

সাহস ডেস্ক

বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় ২৭ ও ২৮ মে দুই দিনের জন্য ‘জুনিয়র টেনিস প্রতিযোগিতা ২০২২’ এর আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৭ মে) সকাল ৯:০০ টায় এ প্রতিযোগিতার শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ টেনিস ফেডারেশেনের সিনিয়র সহ-সভাপতি জনাব মোহাম্মদ আলী দ্বীন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেডারেশেনের সহ-সভাপতি জনাব মো: সেলিম, জনাব এ এস এম হায়দার এবং টুর্নামেন্ট ডিরেক্টর জনাব শেখ মঈনউদ্দিন ওয়ালিউল্লাহ ঝিলানসহ বিটিএফ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

প্রতিযোগিতায় বালক বালিকা অনূর্ধ্ব-১৪ বছর এবং মিনি টেনিস (বালক/বালিকা অনূর্ধ্ব-৮ বছর, বালক/বালিকা অনূর্ধ্ব-৯ বছর ও বালক/বালিকা অনূর্ধ্ব-১০ বছর) ইভেন্ট অন্তর্ভূক্ত থাকছে। বালক একক অনূর্ধ্ব-১৪ বছর গ্রুপে শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, উত্তরা ক্লাব লি:, ঝালকাঠি টেনিস ক্লাব ও বিকেএসপির খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করেন এবং বালিকা একক অনুর্ধ্ব-১৪ বছর গ্রুপে ঝালকাঠি টেনিস ক্লাব ও বিকেএসপির টেনিস খেলোয়াড় অংশগ্রহণ করেন।

বালক একক অনূর্ধ্ব-১৪ বছর গ্রুপে ঝালকাঠির ঋত্ত্বিক শীল ৬-১, ৬-১ গেমে বিকেএসপির মো: আলিফ হোসেনকে এবং অপর খেলাটি বিকেএসপির নাসাফ আহমেদ নাসির ও উত্তরা ক্লাবের মো: তানবির মুন তুষার এর মধ্যে অসমাপ্ত রয়েছে। শনিবার (২৮ মে) মিনি টেনিস ও অনূধর্ব-১৪ বছর গ্রুপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে বিকাল ৪:০০ টায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?