‘স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০২২’

ফাইনালে সুবর্ণার দাপুটে জয়

প্রকাশ : ২৮ মার্চ ২০২২, ১৯:৪৯

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রমনাস্থ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে চলছে ‘স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০২২’।

মঙ্গলবার (২৯ মার্চ) প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এর আগে সোমবার বিভিন্ন বিভাগের সেমি ফাইনালে ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পুরুষ দ্বৈতের সেমি ফাইনালে জুয়েল রানা ও আনোয়ার হোসেন জুটি ৬-৩, ৬-৩ গেমে হানিফ মুন্না ও কাউসার জুটিকে এবং অমল রায় ও রঞ্জন রাম জুটি ৬-২, ৭-৫ গেমে রুবেল হোসেন ও বিপ্লব রাম জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

বালিকা একক ১৬ বছর ফাইনালে সুবর্ণা খাতুন ৬-২, ৬-০ গেমে হালিমাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পুরুষ এককে রঞ্জন রাম প্রতিপক্ষ রুবেল হোসেন এর বিরুদ্ধে এবং মহিলা এককে সুস্মিতা সেন প্রতিপক্ষ সুবর্না খাতুন এর বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে। অপরদিকে মহিলা দ্বৈতের সেমি-ফাইনালে সুস্মিতা সেন ও পপি আক্তার জুটি প্রতিপক্ষ সাদিয়া আফরিন ও সুবর্ণা খাতুন জুটির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে।

মঙ্গলবার সকাল ৯টায় পুরুষ ও মহিলা এককের ফাইনাল খেলা, মহিলা দ্বৈতের ফাইনাল খেলা দুপুর ১টায় এবং ৩টায় পুরুষ দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফিল্ম ভ্যালি লিমিটেড, এবি.আর স্পিনিং মিল লিমিটেড এবং আকিজ ফুড এন্ড বেভারেজ এর পৃষ্ঠপোষকতায় ‘স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০২২’ অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত