স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০২২

হাড্ডাহাড্ডি লড়াইয়ে আল রাফির জয়

প্রকাশ : ২৫ মার্চ ২০২২, ১৮:৩৪

বালক অনূর্ধ্ব ১০ এককের ফাইনাল খেলায় আল রাফি।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উপলক্ষে বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রমনাস্থ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে চলছে ‘স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০২২’।

শুক্রবার (২৫ মার্চ) বালক অনূর্ধ্ব ১০ এককের ফাইনাল খেলায় আল রাফি (বিকেএসপি) ১৫-১৩ ব্যবধানে জুবায়ের ইসলামকে (বিকেএসপি) পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

দিনের অন্যান্য খেলার বিস্তারিত ফলাফল: পুরুষ একক সেমি-ফাইনালে রুবেল হোসেন ৬-২, ৬-৩ গেমে জুয়েল রানাকে এবং রঞ্জন রাম ৬-১, ৪-০ (অবসর) গেমে আরিফ হোসেনকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়েছেন। 

পুরুষ দ্বৈতের কোয়ার্টার ফাইনালে হানিফ মুন্না ও কাউসার জুটি ৬-২, ৪-২ (অবসর) গেমে জনি ও ইমন জুটিকে, জুয়েল রানা ও আনোয়ার হোসেন জুটি ৪-৬, ০-৬ ০-৬ গেমে দীপু লাল ও আরিফ হোসেন জুটিকে, রুবেল হোসেন ও বিপ্লব রাম জুটি ৬-২, ৬-৪ গেমে রাকিব ও আফ্রিদি জুটিকে, অমল রায় ও রঞ্জন রাম জুটি ৬-৩, ৬-২ গেমে আলভি ও রফিকুল ইসলাম রুম্মনকে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়।

মহিলা এককের সেমি-ফাইনালে সুস্মিতা সেন ৬-০, ৬-১ গেমে তানজিলা আক্তারকে এবং সুবর্ণা খাতুন ৭-৫, ৭-৫ গেমে মাসফিয়া আফরিনকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

মহিলা দ্বৈতের সেমি-ফাইনালে সুস্মিতা সেন ও পপি আক্তার জুটি ৬-০, ৬-৩ গেমে মাসুদা ও রিমি জুটিকে এবং সাদিয়া আফরিন ও সুবর্ণা খাতুন জুটি ২-৬, ৬-৪, ১-৩ (অবসর) গেমে তানজিলা আখতার ও সুমাইয়া আখতার জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

বালক একক অনূর্ধ্ব ১৮ বছর গ্রুপের সেমি-ফাইনালে সোহানুর রহমান ৬-১, ৭-৬ গেমে ইয়াসিন আহাদকে এবং নাদিম মোল্লা ৬-৪, ৭-৬ গেমে রমজান শরিফকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

আগামী ২৬ ও ২৭ মার্চ ২০২২ খেলা বন্ধ থাকবে। ২৮ মার্চ সকাল ৯টায় পুরুষ দ্বৈতের সেমি-ফাইনাল খেলা ও মহিলা দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ২৯ মার্চ ২০২২ প্রতিযোগিতার অন্যান্য ইভেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত