বুড়ো বললে রোনালদো খুশি হন: ম্যানইউ কোচ

প্রকাশ : ৩০ আগস্ট ২০২১, ১৬:৩০

সাহস ডেস্ক

জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। বিষয়টিকে ঘরের ছেলে ঘরে ফেরা বলে জানাচ্ছে এই ইংলিশ ক্লাবটি। ম্যানইউর তরুণদের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিতে কি পারবেন ৩৬ বছর বয়সী রোনালদো এমনই প্রশ্ন উঠেছে সবার মুখে। তবে ম্যানইউ কোচ জানিয়েছেন রোনালদোকে বুড়ো বললে রাগ নয় বরং রোনালদো খুশি হন।

বুড়ো বলে খোঁচা দিলে রোনালদো রাগ করেন কি না এমন প্রশ্নের জবাবে ম্যানইউ কোচ ওলে গুনার সুলশার বলেন, এভাবে বুড়ো বলায় রোনালদো বরং খুশিই হচ্ছেন! কেন, সেটা বুঝতে রোনালদোর বর্ণাঢ্য ক্যারিয়ারের দিকে তাকাতে হবে।

রবিবার (২৯ আগস্ট) প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১-০ গোলে জেতার পর স্কাই স্পোর্টসে এক সাক্ষাৎকারে সুলশার বলেন, আশা করি ক্রিশ্চিয়ানো দলে এসে ক্যারিয়ারজুড়ে যেটা করে গেছে, সেটা করে দেখাতে পারবে।

তিনি বলেন, ম্যানইউতে সর্বশেষ বার যখন ছিল, তার চেয়ে এখন সে আরও অনেক বেশি অভিজ্ঞ। খেলোয়াড় হিসেবে আরও অনেক কিছু বুঝতে শিখেছে। অবিশ্বাস্য ক্যারিয়ার ওর। আমি নিশ্চিত ওর বুড়ো হয়ে যাওয়া নিয়ে যত কথা হচ্ছে, সেটাতে ও আরও বেশি মজা পাচ্ছে। এসবকে ও গায়ে মাখাবে, এর পর ঠিকই দেখাবে ও কী করতে পারে!

সুলশার আরো বলেন, ক্রিশ্চিয়ানো অসাধারণ একজন খেলোয়াড়, অসাধারণ একজন মানুষ। ও দলে যোগ দিলে সম্পূর্ণ ভিন্ন কিছু যোগ হবে। আমার মনে হয় দলের সবাই-ই তাকে পেতে, ওর সঙ্গে কাজ করতে উন্মুখ।

তথ্যসূত্র: গোল ডট কম

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত