তামিমের পর সাকিব আউট

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১৪:৩৭

সাহস ডেস্ক

বাজে শুরু করল বাংলাদেশ। রানের খাতা খুলতে না খুলতেই উইকেট হারায় টাইগাররা। তৃতীয় ওভারের মুজারাবানির প্রথম বলে শূন্য রানে আউট হন ওপেনার তামিম ইকবাল। ওই মুজারাবানির পঞ্চম ওভারেই আউট হয়ে ফেরেন সাকিব আল হাসান।

আজ শুক্রবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টসে হেরে আগে ব্যাটিং পায় বাংলাদেশ।

টসে হরে আগে ব্যাটিং পেয়ে মাঠে নামেন তামিম ইকবাল ও লিটন দাস। তবে রানের খাতা খুলতে না খুলতেই শূন্য রানে আউট হন তামিম। ৭ বলে ০ রান করে মুজারাবানির বলে রেগিস চাকাভাকে ক্যাচ দিয়ে ফেরেন তামিম। তামিম আউট হওয়ার পর সাকিব নেমে রানের খাতা খুলেন। কিন্তু তিনিও বেশিক্ষণ থাকতে পারলেন না ক্রিজে। তামিমকে সাজঘরে ফেরানো মুজারাবানির বলেই আউট হলেন সাকিব। ২৫ বলে ৩ চারে ১৯ রান করে মুজারাবানির বলে রিয়ানের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাকিব। তার পথে হাঁটলেন মোহাম্মদ মিঠুনও। ১৯ বলে ৪ চারে ১৯ রান করে চাতারার বলে চাকাভার হাতে ক্যাচ দিয়ে ফেরেন মিঠুন।

এই প্রতিবেদন খেলা পর্যন্ত ১৪ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৫৭ তুলেছে বাংলাদেশ। যেখানে লিটন দাস ১২ রান নিয়ে অপরাজিত আছেন।

এদিন টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় স্বাগতিক জিম্বাবুয়ে। দলের হয়ে বল হাতে শুরুটা ভালোই করেছেন মুজারাবানি। নিয়েছেন প্রথম ওভারটি মেডেন। নিজেদের ইনিংসে প্রথম ওভারে কোনো রান নিতে পারেননি স্ট্রাইক নেওয়া তামিম ইকবাল। প্রথম ওভার শেষে বাংলাদেশ বিনা উইকেটে ছিল শূন্য রান। দ্বিতীয় ওভারেও একই অবস্থা। টেন্ডাই চাতারার ওভারেও কোনো রান নিতে পারেননি লিটন, দিয়েছেন মেডেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?