শ্রীলঙ্কা সফরের জন্য ঢাকা ছাড়ল মুমিনুল-তামিমরা

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১৮:৩২

সাহস ডেস্ক

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশে আজ ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দলের সঙ্গে আছেন সিরিজের জন্য ঘোষিত প্রাথমিক দলের ২১ ক্রিকেটার, কোচিং স্টাফ ও বিসিবি কর্মকর্তাসহ ৪১ জন।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড ফ্লাইটে কলম্বোর উদ্দেশ্যে রওনা দিয়েছে বাংলাদেশ দল। তিন ঘণ্টার যাত্রা শেষে কলম্বো পৌঁছবে তারা। সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হবে নিগোম্বোতে। সেখানে তিন দিন কোয়ারেন্টিনে থাকতে হবে মুমিনুলদের।

শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্টই পাল্লেকেলেতে খেলবে মুমিনুল বাহিনী। প্রথম টেস্ট শুরু হবে ২১ এপ্রিল। দ্বিতীয় ও শেষ টেস্টটি শুরু হবে ২৯ এপ্রিল।

এর আগে ১৫ ও ১৬ এপ্রিল সীমিত পরিসরে অনুশীলন করবে মুমিনুল হকের দল। ১৭-১৮ এপ্রিল হবে নিজেদের মধ্যে দুইদিনের প্রস্তুতি ম্যাচ।

বাংলাদেশের স্কোয়াড:
মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী, সাইফ হাসান, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, শুভাগত হোম চৌধুরি, শহিদুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইয়াসির আলি চৌধুরি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?